শিল্পী সমিতির নির্বাচন

টাকা দেওয়ার অভিযোগ নিয়ে মুখ খুললেন ডিপজল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ১৯ এপ্রিল ২০২৪

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ চলছে আজ (১৯ এপ্রিল) সকাল সাড়ে নয়টা থেকে। চলবে বিকেলে সাড়ে পাঁচটা পর্যন্ত। তবে এর আগে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ উঠেছে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে। ফলে নোটিশ দিয়ে ব্যাখা চেয়েছে নির্বাচন কমিশন।

ডিপজলের বিরুদ্ধে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন মাহমুদ কলি-নিপুণ আক্তার পরিষদের সদস্য পদপ্রার্থী সাদিয়া মির্জা।

অভিযোগের সঙ্গে দ্বিবার্ষিক এ নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর কাছে প্রমাণ হিসেবে পেনড্রাইভে করে একটি ভিডিও সরবরাহ করেছেন অভিযোগকারী।

বিষয়টি নিয়ে মুখ খুললেন ডিপজল। সঙ্গে জানালেন জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি বলেন, জয়ের জন্যই সবাই প্রত্যাশা করেন।

টাকা দেওয়ার অভিযোগ নিয়ে মুখ খুললেন ডিপজল

অভিযোগের বিষয়ে তিনি বলেন, টাকা আমরা দিছি না উনারা দিছে ফুটেজও অনেকের কাছে আছে। এসব অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত, বানানো।

শিল্পী সমিতির নির্বাচনী নীতিমালার দুই ও তিন ধারায় বলা আছে, কোনো ভোটারকে ভোট দেওয়া বা প্রচারণা করার জন্য অবৈধভাবে টাকা লেনদেন করা যাবে না বা টাকা পয়সা দিয়ে ভোটের প্রতিশ্রুতি নেওয়া যাবে না।

এদিকে শুক্রবার সকাল সাড়ে ৯টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচনে দুটি প্যানেল থেকে ২১টি পদে মোট ৪৮ জন প্রার্থী হয়েছেন। এবার ভোটার আছেন ৫৭০ জন।

এমআই/এমএমএফ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।