শিল্পী সমিতির নির্বাচন

ডিপজলকে দেখেই মামা বলে জড়িয়ে ধরলেন শাবনূর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৯ এপ্রিল ২০২৪

বিএফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিয়েছেন তারকা ও শিল্পীরা। সেই তালিকায় আছেন বাংলা চলচ্চিত্রের এক সময়কার সুপারস্টার নায়িকা শাবনূর।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে নিজের ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন তিনি। তাতে দেখা যায়, এফডিসিতে শাবনূর। তাকে দেখে উচ্ছ্বসিত হয়ে ঘিরে ধরেছেন উপস্থিত সবাই। প্রথমে শাবনূরকে উষ্ণ অভ্যর্থনা জানান চিত্রনায়ক রুবেল।

এরপর তার সঙ্গে কুশলাদি বিনিময় করতে এগিয়ে আসেন রিয়াজ। এসময় খল অভিনেতা ডিপজলকে দেখেই মামা বলে জড়িয়ে ধরেন শাবনূর।

এদিন নির্বাচন উপলক্ষে বিএফডিসিতে নিরাপত্তার আধিক্য দেখে খানিক বিস্মিত হন নায়িকা। লাইভে দেখা যায়, শাবনূরকে দেখে প্রার্থীদের অনেকেই বিস্ময় প্রকাশ করেন। সংবাদকর্মীরা ঘিরে ধরেন তাকে। মুহূর্তেই যেন আনন্দঘন পরিবেশ তৈরি হয় বিএফডিসিতে।

এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটি এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান। এবার মোট ভোটার সংখ্যা ৫৭১ জন।

এমআই/এমএমএফ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।