ডিপজল-নিপুণের সঙ্গে লড়াই করে শ্রাবণ শাহর ভরাডুবি!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ২০ এপ্রিল ২০২৪

বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গতকাল (১৯ এপ্রিল)। গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়া সরগরস ছিল এ নির্বাচনের বিভিন্ন ধরনের আলোচনা নিয়ে।

নির্বাচনের ফলাফল প্রকাশের পর নতুন আলোচনা শুরু হয়েছে। এ নির্বাচনে কারও কারও ভোট প্রাপ্তির সংখ্যা নিয়ে শুরু হয়েছে মুখরোচক আলোচনা। তাদের মধ্যে রয়েছেন অভিনেতা শ্রাবণ শাহ। তিনি মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ আক্তারের সঙ্গে নির্বাচনের মাঠে লড়াই করেছেন।

কিন্তু নির্বাচনের ফলাফলে দেখা গেছে তার চরম ভরাডুবি হয়েছে। তিনি মাত্র একটি ভোট পেয়েছেন। এমন খবর প্রকাশ্যে আসার পর পরই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাস্যরসাত্মক বিভিন্ন পোস্ট দেখা যাচ্ছে। কেউ কেউ আবার অভিনেতা শ্রাবণ শাহকে নির্বাচনে পরাজয়ের জন্য সহানুভূতি জানিয়েও পোস্ট দিয়েছেন।

আরও পড়ুন:

কেউ বা আবার বলেছেন এমন দুই হেবিওয়েট প্রার্থীর (মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ আক্তার) সঙ্গে সেক্রেটারি পদে প্রতিদ্বন্দ্বিতা করা তার ঠিক হয়নি। এ যেন এক অসম প্রতিযোগিতা।

সবচেয়ে মজার তথ্য হচ্ছে, শ্রাবণ নিজের ভোটটি নাকি দিয়েছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অভিনেতা ডিপজলকে। যে ভোটটি শ্রাবণ পেয়েছেন সেটি তার কোনো এক শুভাকাঙ্খী দিয়েছেন- এমনটাই জানিয়েছে কোনো কোনো সূত্র। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ হাস্যরসের সৃষ্টি হয়েছে।

শ্রাবণ শাহ সবশেষ কাজী হায়াৎ নির্মিত ‘জয় বাংলা’ সিনেমায় অভিনয় করেছেন। এ ছাড়াও তিনি ‘তোকে ভালোবাসতেই হবে’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘দাবাং’, ‘অশান্ত মেয়ে’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন।

সিনেমায় অভিনয় ছাড়াও শ্রাবণ শাহ চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের সঙ্গে স্টেজ শো করে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

এমএমএফ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।