ট্রাম্পের নারী কেলেঙ্কারি নিয়ে মুখ খুললেন মেলানিয়া

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

পর্ন তারকার সঙ্গে সম্পর্ক ও প্রতারণার অভিযোগে দীর্ঘদিন ধরে সমালোচনার মুখে থাকা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পাশে দাঁড়ালেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। মার্কিন ফার্স্ট লেডি বলেছেন, তিনি প্রেসিডেন্ট ট্রাম্পকে ভালোবাসেন এবং পর্ন তারকার সঙ্গে প্রতারণার অভিযোগের চেয়ে চিন্তা করার আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে।

গত সপ্তাহে আফ্রিকা সফরে গিয়ে মেলানিয়া ট্রাম্প এবিসি নিউজকে এক সাক্ষাৎকার দিয়েছেন। তিনি বলেছেন, তাদের বিবাহিত জীবন নিয়ে মানুষ গুজব ছড়াচ্ছে।

“মেলানিয়া বলেন, আমি জানি গণমাধ্যম এবং মানুষ আমাদের বিয়ে নিয়ে গুজব ছড়াতে পছন্দ করে। এই গল্প তারা ছড়াচ্ছে। আমি বুঝতে পারি, সংবাদপত্র এবং ম্যাগাজিনগুলো গুজব বিক্রি করছে...। দুর্ভাগ্যজনক, আজ আমরা এমন এক বিশ্বেই বসবাস করছি।” তবে তার স্বামীর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে তিনি উদ্বিগ্ন নন বলে জানিয়েছেন।

২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে একাধিক নারীর সঙ্গে যৌন কেলেঙ্কারি অভিযোগ উঠে। ওই সময় পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েল ও সাবেক প্লেবয় মডেল কারেন ম্যাক দোগাল বলেন, তারা বেশ কয়েক বছর আগে ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন।

তবে ড্যানিয়েল এবং ম্যাক দোগালের সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ প্রত্যাখান করেন। তবে পর্ন তারকা ড্যানিয়েলকে নিজের আইনজীবীর মাধ্যমে ১ লাখ ৩০ হাজার ডলার ঘুষ দিয়ে মুখ বন্ধ রাখার চুক্তি করেছিলেন বলে স্বীকার করেন ট্রাম্প।

ট্রাম্প সাধারণত এসব বিষয় নিয়ে কথা বলেন না। তাকে অধিকাংশ সময়ই নিশ্চুপ থাকতে দেখা গেছে। স্বামীকে ভালোবাসেন কি-না এবিসি নিউজের এমন এক প্রশ্নের জবাবে মেলানিয়া বলেন, হ্যাঁ, আমি তাকে ভালোবাসি। আমরা ভালো আছি।

স্বামীর বিরুদ্ধে উঠা নারী কেলেঙ্কারির ঘটনা তাদের বৈবাহিক জীবনের কোনো ধরনের চাপ তৈরি করছে কি-না; এমন প্রশ্নের জবাবে মার্কিন ফার্স্ট লেডি বলেন, এটাতে আমার মনযোগ নেই। এমনকি এ নিয়ে কোনো উদ্বেগ-উৎকণ্ঠাও নেই।

“আমি একজন মা এবং ফার্স্ট লেডি। আমার চিন্তা এবং কাজ করার মতো আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে।” তবে গুজবের কারণে তার মনক্ষুণ্ন হয় কি-না; এই প্রশ্নের জবাব দিতে গিয়ে একটু থেমে যান মেলানিয়া। পরে তিনি জোর দিয়ে বলেন, গণমাধ্যম গুজব ছড়ায়।

“হ্যাঁ, এটা অবশ্যই সবসময় সুখকর নয়। কিন্তু আমি জানি কোনটা সঠিক এবং কোনটা ভুল, কোনটা সত্য এবং কোনটা মিথ্যা।”

সূত্র : এপি।

এসআইএস/জেআইএম

আপনার মতামত লিখুন :