স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ২৩ জুন ২০২২
প্রতীকী ছবি

ঠিক যেন সিনেমার কাহিনী! ১২ বছর সংসার করেও মন পাননি স্বামী। তাকে উপেক্ষা করে পরকীয়ায় মজেছিলেন স্ত্রী। তাই সংসার জীবনের ইতি টেনে স্ত্রীর সঙ্গে সেই প্রেমিকের বিয়ের ব্যবস্থা করলেন স্বামী নিজেই। সম্প্রতি চমকপ্রদ এ ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, ২০০৯ সালে আলিপুরদুয়ারের ফালাকাটার বিয়ে হয় ওই যুগলের। প্রথম কয়েক বছর ভালোই ছিল। সমস্যার শুরু স্ত্রীর জীবনে দ্বিতীয় পুরুষ আসার পর থেকে।

সংসারে দূরত্ব বাড়তে থাকে। শাঁখা–সিঁদুর পরা বন্ধ করে দিয়েছিলেন স্ত্রী। বেশিরভাগ সময় ব্যস্ত থাকতেন মোবাইল ফোনে। এসব কিছুই ধরা পড়ে স্বামীর নজরে। কিন্তু মাথা গরম করে উল্টাপাল্টা কিছু করে বসেননি তিনি।

প্রথমে নিজ থেকেই বিয়েবিচ্ছেদ করেন সেই যুবক। এরপর সাবেক স্ত্রীর সঙ্গে তার প্রেমিকের বিয়ের আয়োজনও করেন তিনি।

জানা যায়, কোচবিহারের তুফানগঞ্জ শহরের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ওই তরুণীর। গত সোমবার (২০ জুন) প্রথমপক্ষের স্বামী দাঁড়িয়ে থেকে তার সাবেক স্ত্রীর ও প্রেমিকের চার–হাত এক করে দিয়েছেন। রেজিস্ট্রির মাধ্যমে নতুন জীবন শুরু করেছেন তারা। আর বুকে পাথর রেখে বিদায় জানিয়েছেন আগের স্বামী।

কেএএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]