নারীর কোন কাজে পুরুষরা বিরক্ত হয়?

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৪:২১ পিএম, ৩১ অক্টোবর ২০২৩

পুরুষরা তাদের জীবনের বিভিন্ন বিষয় সম্পর্কে সব সময় সঙ্গীকে জানাতে পছন্দ করেন না। তারা বেশিরভাগই নিজের আবেগ গোপন রাখতে পছন্দ করেন।

ঠিক একইভাবে পুরুষরা চান না যে প্রেমিকা কিংবা স্ত্রী সেসব বিষয় নিয়ে কথা বলুক। নারীদের এমন কিছু কাজ আছে যা পুরুষরা একেবারেই পছন্দ করেন না। চলুন তবে জেনে নেওয়া যাক কী কী কাজ-

আরও পড়ুন: ফোন ধরার কৌশলই জানাবে আপনি কেমন

বারবার প্রশ্ন করা

কোনো বিষয় সম্পর্কে বারবার প্রশ্ন কিংবা একই বিষয় নিয়ে কথা বলা পুরুষরা পছন্দ করেন না। অনেক নারীই তার সঙ্গীকে নানা বিষয় নিয়ে কথা শোনান, এতে পুরুষরা বিব্রতবোধ করেন।

জোরপূর্বক কথা বলানো

বেশিরভাগ নারীই তার সঙ্গীকে চুপচাপ দেখলে নানা ধরনের প্রশ্ন করা শুরু করেন। যা পুরুষরা পছন্দ করেন না। এর কারণ হলো পুরুষরা সব বিষয় প্রকাশ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না।

হয়তো নানা বিষয়ে তারা চিন্তিত থাকেন বলেই চুপচাপ থাকতে পছন্দ করেন। এমন সময় নারী সঙ্গীর উচিত নয় তাকে জোরপূর্বক কথা বলানোর।

আরও পড়ুন: কাঁচা নাকি পাকা কোন কলায় পুষ্টি বেশি?

অবাস্তব প্রত্যাশা

রোমান্টিক সিনেমা দেখার পর নারীরা তাদের সঙ্গীর কাছ থেকে অবাস্তব প্রত্যাশা করে। পুরুষরা এমন বিষয় নিয়ে সঙ্গীর অভিযোগ গ্রহণ করতে পছন্দ করেন না। এ নিয়ে অনেক দম্পতির মধ্যে অশান্তিও দেখা দিতে পারে।

মিথ্যা কথা বলা

নারীর কোনো বিষয় নিয়ে ভান করা বা মিথ্যা কথা বলার বিষয়টি একেবারেই পছন্দ করেন না পুরুষরা। বেশিরভাগ নারীই মনে করেন, বিষয়টি তার সঙ্গী টের পান না। পুরুষরা চান তার জীবনসঙ্গী যেন এসব করা থেকে বিরত থাকেন।

আরও পড়ুন: স্ত্রীর কথা শুনে চললেই নানা রোগের ঝুঁকি কমবে: গবেষণা

বেশিক্ষণ সাজগোজ করা

কোথাও বের হওয়ার সময় দীর্ঘক্ষণ ধরে সাজগোজ করা কিংবা প্রস্তুত হতে ১০ মিনিটের জাগায় এক ঘণ্টা পার করার বিষয়টিও ভালোভাবে দেখেন না পুরুষরা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

জেএমএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।