কুষ্টিয়ায় পশ্চিমবঙ্গের ১৫ কবিকে নিয়ে আড্ডা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০১:০২ পিএম, ০৮ নভেম্বর ২০১৭

ভারতের পশ্চিমবঙ্গের ১৫ কবিকে নিয়ে এক আড্ডা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় কুষ্টিয়া প্রেস ক্লাবে এ আড্ডার আয়োজন করা হয়। এম এ রাজ্জাক মিলনায়তনে প্রেস ক্লাবের নেতৃবৃন্দের সঙ্গে তাদের আড্ডা যেন অন্যরকম ভালো লাগার সৃষ্টি করে।

প্রায় দুই ঘণ্টাব্যাপী আড্ডায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুর রশীদ চৌধুরী। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আল-মামুন সাগর।

in

আড্ডায় অংশগ্রহণ করেন পশ্চিমবঙ্গের কবি কমল দে সরকার, শ্রীমতি মুকুল চক্রবর্ত্তী, কমল কান্তি ঘোষ, তারক দেবনাথ, সুবোধ কুমার দাস, তপতী চট্টোপাধ্যায়, তাপস সাহা, মেঘছায়া সরকার, পুষ্পিতা চট্টোপাধ্যায়, কীর্তি শেখর ভৌমিক, প্রতীমা ভৌমিক, শর্মিষ্ঠা সেন, গোপাল গাঙ্গুলী, অরুপ কান্তি এবং ভারতী চট্টোপাধ্যায়।

এ সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মজিবুল শেখ, যুগ্ম-সম্পাদক শরীফ বিশ্বাস, ক্রীড় ও সমাজকল্যাণ সম্পাদক দেবাশীষ দত্ত, নির্বাহী সদস্য আক্তার হোসেন ফিরোজ, এ এইচ এম আরিফ, এনামুল হক, শরীফ মাহমুদ, সিনিয়র সাংবাদিক মফিজুর রহমান বাবু, কাঞ্চন কুমার, ডালিয়া পারভিন প্রমুখ।

এরআগে আগত ১৫ কবিকে ফুল দিয়ে বরণ করা হয়। এছাড়া কলকাতা থেকে প্রকাশিত ‘নব সাহিত্য কমল’ পত্রিকার নবান্ন সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়।

আল-মামুন সাগর/এসইউ/জেআইএম

আপনার মতামত লিখুন :