মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচার, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ২২ এপ্রিল ২০২১

রাজধানীর মোহাম্মদপুর থানার টাউনহল বাজার এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ এক মাদক চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। মাস্ক, স্যানিটাইজার পরিবহনের জন্য মুভমেন্ট পাস ব্যবহার করে হেরোইনের চালান পরিবহনের সময় তাকে গ্রেফতার করা হয়। এসময় হেরোইন পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেফতার ব্যক্তির নাম সৌমিক আহম্মেদ সিদ্দিকী (৪২)। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে র‍্যাব-২ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ আল মামুন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকায় হেরোইনের একটি চালান আসার কথা জানতে পারে র‍্যাব। এমন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানার টাউনহল বাজার এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে আন্তঃজেলা মাদক চোরাকারবারি চক্রের সদস্য সৌমিক আহম্মেদ সিদ্দিকীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

jagonews24

প্রাথমিক অনুসন্ধান র‍্যাব জানতে পারে, বর্তমান করোনা পরিস্থিতির এই সময়ে মাস্ক ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা রয়েছে। আর এই সুযোগে মাস্ক ও স্যানিটাইজার সাপ্লাইয়ের মুভমেন্ট পাস নিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক পরিবহন করে ঢাকায় আনা হচ্ছিল। এরপর সেগুলো রাজধানীর বিভিন্ন মাদককারবারির পৌঁছে দেয়া হয়।

আব্দুল্লাহ আল মামুন আরও জানান, গ্রেফতার সৌমিক দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে বিভিন্ন কৌশলে বিক্রি করে আসছিল। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে যা যাচাই-বাছাই করে ভবিষ্যতে মাদকবিরোধী অভিযান অব্যাহত রাখবে র‍্যাব।

টিটি/ইএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]