‘প্রেমবিচ্ছেদের ফয়সালায় গিয়ে’ দলবদ্ধ ধর্ষণের শিকার ২ তরুণী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৮ মে ২০২১ | আপডেট: ০৯:৪৯ পিএম, ০৮ মে ২০২১
প্রতীকী ছবি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর রাজবাড়ী বাজারে একটি টিনের ঘরে দুই তরুণী (১৭ ও ১৮) দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় তাদের একজনের সঙ্গে সম্পর্ক থাকা এক যুবকসহ মোট নয়জন জড়িত ছিল বলে পুলিশ জানিয়েছে। অভিযান চালিয়ে ওই যুবকসহ এখন পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

ভুক্তভোগী দুই তরুণী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রয়েছেন।

শনিবার (৮ মে) রাতে ঢাকা রেঞ্জের কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহবুদ্দিন কবির জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুই তরুণীর মাঝে একজনের সঙ্গে আশিক নামে এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। গতকাল (শুক্রবার) রাত ৮টার দিকে আশিক ওই তরুণীকে ‘সম্পর্কের ফয়সালা’ করার জন্য ডেকে আনেন। ওই তরুণী তার সঙ্গে এক বান্ধবীকে নিয়ে আশিকের সঙ্গে দেখা করতে যান। ঘটনাস্থলে পৌঁছানোর পর দুই তরুণীকে রিকশা থেকে নামিয়ে টিনের ওই ঘরে নিয়ে যান আশিক। সেখানে নানা ঘটনার একপর্যায়ে আশিকসহ তার বন্ধুরা ওই দুই তরুণীকে ধর্ষণ করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাহবুদ্দিন কবির জানান, গতকাল (শুক্রবার) ঘটনার পর তারা তাদের একজনের খালার বাসায় যান। কান্নাকাটির পর খালাকে ঘটনাটি জানালে রাত সাড়ে ১২টার দিকে তাদের খালা ও সজিব নামের এক মামা আমাকে ফোন করে ঘটনাটি জানান। এরপর পুলিশ গিয়ে ভুক্তভোগী দুই তরুণীকে জিজ্ঞাসাবাদ করে। প্রাথমিক তদন্ত শেষে পুলিশ গতকাল রাত থেকে অভিযান চালিয়ে এখন পর্যন্ত মূল আসামি আশিকসহ চারজনকে আটক করেছে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারাও ঘটনার সত্যতা স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে মোট নয়জন জড়িত থাকার কথা জানা গেছে। এর মধ্যে দুজনকে ওই দুই তরুণী চেনে না। বাকি সাতজনের নাম বলেছে তারা।

তিনি আরও জানান, আজ (শনিবার) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগী ওই দুই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সর্দারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। তদন্ত চলছে। আটক চারজনকে জিজ্ঞাসাবাদ করে বাকিদেরও আটক করা হবে।

ভুক্তভোগী তরুণীদের একজনের খালা জাগো নিউকে বলেন, ‘আশিক নামের এক ছেলের সঙ্গে (১৭) আমার ভাগনির প্রেমের সম্পর্ক ছিল। তবে তাদের ব্রেকআপ হয়েছিল। কিন্তু গতকাল ওই ছেলের সঙ্গে দেখা করতে গেলে তার বন্ধুসহ নয়জনে তাদের ধর্ষণ করে।’

আজ (শনিবার) কেরানীগঞ্জ মডেল থানায় নয়জনকে আসামি করে মামলা হয়েছে।

টিটি/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]