চট্টগ্রামে প্রতারণা মামলায় ৩ দিনের রিমান্ডে রিজেন্টের সাহেদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৭ মে ২০২১
ফাইল ছবি

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার একটি প্রতারণা মামলায় রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদকে তিনদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১৭ মে) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত মেহনাজ রহমান এ আদেশ দেন। চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাহেদ করিমের বিরুদ্ধে ডবলমুরিং থানায় হওয়া একটি মামলায় পুলিশ সাতদিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জানা গেছে, ২০২০ সালের ১৩ জুলাই নগদ ৩২ লাখ ও চেকের মাধ্যমে ৫৯ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ডবলমুরিং থানায় মামলাটি করেছিলেন মো. সাইফুদ্দিন নামে এক ব্যবসায়ী।

একই বছরের ১৫ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট প্রদান, অর্থ আত্মসাতসহ প্রতারণার অভিযোগে সাহেদ করিমকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে অস্ত্রসহ গ্রেফতার করে র্যাব।

মিজানুর রহমান/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]