রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণশ্রমিকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ২৭ নভেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর ভাষানটেকে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারুফ (২০) নামের এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) বেলা দুইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। এরপর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল চারটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী নয়ন জানান, ভাষানটেক দেওয়ানবাগ এলাকায় একটি নির্মাণাধীন ভবনে কাজ করেন তারা। দশতলা ভবনের একতলা তৈরি হয়েছে। আমি উপরে কাজ করছিলাম। মারুফ নিচে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নয়ন আরও জানান, নিহত মারুফ গাইবান্ধা সদর উপজেলার চুনিয়াকান্তা গ্রামের রমজান আলীর ছেলে। তিন ভাইয়ের মধ্যে সবার বড় তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল আমিন/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]