মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরের নতুন উপ-পরিচালক সঞ্জীব সূত্রধর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ২৯ জানুয়ারি ২০২৩

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরের নতুন উপ-পরিচালক হিসেবে যোগদান করেছেন বিসিএস (প্রাণিসম্পদ) ক্যাডারের কর্মকর্তা (উপ-সচিব) ও বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার পাওয়া ডা. সঞ্জীব সূত্রধর। গত ২২ জানুয়ারি তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করেন।

রাষ্ট্রপতির আদেশক্রমে গত ১৫ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব আব্দুল্লাহ আরিফ মোহাম্মদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এ পদায়ন দেওয়া হয়।

ডা. সঞ্জীব এর আগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়াধীন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

রোববার (২৯ জানুয়ারি) সকাল ১০টায় তথ্য দপ্তরের সভাকক্ষে তার যোগদান উপলক্ষে পরিচিতি পর্ব অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় তথ্য দপ্তরের কর্মকর্তা-কর্মচারিরা ফুল দিয়ে তাকে বরণ করে নেন।

পরিচিতি পর্ব অনুষ্ঠানে ডা. সঞ্জীব সূত্রধর বলেন, আমি যেখানে কাজ করার সুযোগ পেয়েছি সেখানে নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি ভালো কিছু করার। এ দপ্তরে যেহেতু পদায়ন করা হয়েছে, তাই এই প্রতিষ্ঠানকেও নিজের প্রতিষ্ঠান মনে করে আপনাদের সবাইকে নিয়ে কাজ করে যাবো। এই প্রতিষ্ঠানের জন্য ভালো কিছু করার সর্বোচ্চ চেষ্টা করবো।

এসময় তিনি দপ্তরের সার্বিক কার্যক্রমে সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারিদের একান্ত সহযোগিতা কামনা করেন।

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরের গণযোগাযোগ কর্মকর্তা মো. সামছুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।