পুলিশ সার্জেন্ট নিয়োগের লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার সূচি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

সার্জেন্ট অব পুলিশ নিয়োগ-২০২২ এর লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) পুলিশ হেডকোয়ার্টার্সের রিক্রুমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-২ শাখার এআইজি মোহাম্মদ আমজাদ হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ সময়সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৭ ফেব্রুয়ারি লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষা শুরু হয়ে শেষ হবে ১৮ ফেব্রুয়ারি। সকাল সাড়ে ৯টায় শুরু হবে এ পরীক্ষা।

এতে আরও বলা হয়, পরীক্ষায় অংশ নেওয়ার জন্য প্রার্থীরা অনলাইনে লিংকে প্রবেশ করে লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার আবেদন ফরম ৭ ফেব্রুয়ারি ১২টা ১ মিনিট থেকে ১০ ফেব্রুয়ারি রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত পূরণ করা যাবে। যে কোনো টেলিটক নম্বর থেকে সার্ভিস চার্জসহ আবেদন ফি বাবদ ৫৫০ টাকা পরবর্তী ২৪ ঘণ্টা অর্থাৎ আগামী ১১ ফেব্রুয়ারি রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত জমা দেওয়ার সুযোগ পাবেন।

নির্ধারিত সময়ে যথাযথভাবে ফরম পূরণ এবং প্রয়োজনীয় ফি প্রদান সাপেক্ষে প্রার্থীরা আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার ভেন্যু সংবলিত প্রবেশপত্র সংগ্রহ করবেন।

টিটি/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।