রাজধানীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে যুবক আহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ২২ মার্চ ২০২৩
ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজারে কিশোর গ্যাংয়ের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আব্দুল্লাহ ইসলাম হৃদয় (২০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। হৃদয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সোর্স হিসেবে কাজ করেন বলে জানা গেছে।

হৃদয় মাদারীপুর জেলা সদরের মৃত বাবুল মিয়ার ছেলে। বর্তমানে মোহাম্মদপুর বাগানবাড়ি এলাকায় পরিবারের সঙ্গে থাকেন।

মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন।

আহত হৃদয়ের বন্ধু মনির হোসেন জাগো নিউজকে বলেন, হৃদয় র‌্যাব-২ এর সোর্স হিসেবে কাজ করেন। কিছুদিন আগে কিশোর গ্যাংয়ের এক কিশোরকে পুলিশে ধরিয়ে দেয় সে। এ নিয়ে দ্বন্দ্ব চলছিল। আজ একা পেয়ে রায়েরবাজার মাজারের সামনে কিশোর গ্যাংয়ের সাত/আটজন তাকে কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাই।

এ ঘটনায় কিশোর গ্যাংয়ের ডাইল্যা হৃদয় (২০), পিঞ্জিরার রাব্বি (১৯), বিপুল (১৮), মো. ফেরদৌস (২০), চায়নাসহ (১৮) অন্যরা জড়িত থাকতে পারে বলে জানান তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, আমরা জানতে পেরেছি মোহাম্মদপুর থেকে কিশোর গ্যাংয়ের দু’গ্রুপের মধ্যে মারধরের ঘটনা ঘটেছে। মারধরের সময় অস্ত্রের আঘাতে হৃদয় নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কাজী আল-আমিন/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।