সোডা অ্যাশের ঘোষণা দিয়ে মদ আনলো ‘বিসমিল্লাহ করপোরেশন’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২৩ মার্চ ২০২৩

চট্টগ্রাম বন্দরে সোডা অ্যাশের ঘোষণায় আনা এক কন্টেইনার বিদেশি মদ জব্দ করেছে কাস্টমস।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) তথ্যের ভিত্তিতে কাস্টমসের অডিট ইনভেস্টিগেশন অ্যান্ড রিসার্চ (এআইআর) শাখার কর্মকর্তারা মদের চালানটি জব্দ করেন। তবে কন্টেইনারে কী পরিমাণ মদ রয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

আরও পড়ুন: মদ বিক্রি করে কেরু অ্যান্ড কোম্পানির রেকর্ড

বৃহস্পতিবার বন্দরের টার্মিনাল ম্যানেজারকে দেওয়া কাস্টমসের এআইআর শাখার রাজস্ব কর্মকর্তা নিজাম উদ্দিন সই করা এক চিঠিতে দেখা যায়, একটি এফসিএল (ফুল কন্টেইনার লোড) কন্টেইনারে ঢাকার বংশাল ১৪, হাজী আবদুল্লাহ সরকার লেনের ‘বিসমিল্লাহ করপোরেশন’ নামের আমদানিকারক সোডা অ্যাশ লাইট ঘোষণায় এক কন্টেইনার পণ্য আমদানি করে। কন্টেইনারটি শতভাগ কায়িক পরীক্ষার জন্য কিপ ডাউনের অনুমতি চাওয়া হয় চিঠিতে।

আরও পড়ুন: ভাঙাড়ির দোকান থেকে কেনা নামিদামি ব্র্যান্ডের বোতলে নকল মদ বিক্রি

নাম প্রকাশে অনিচ্ছুক এনএসআইয়ের এক কর্মকর্তা বলেন, এরপর তথ্যের ভিত্তিতে এক কন্টেইনার মদ জব্দ করে কাস্টমস। এখন কায়িক পরীক্ষা চলছে। পরীক্ষার পর কন্টেইনারে কী পরিমাণ মদ রয়েছে তা জানা যাবে।

ইকবাল হোসেন/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।