হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক ঢামেক
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ২৯ মার্চ ২০২৩
দুর্ঘটনার পর রাস্তায় পড়েছিল এহসান/ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মো. এহসান হোসেন রুমি (২১) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি নবারুন ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের ছাত্র।

দুর্ঘটনায় মো. ফাতিন (২২) নামে আরেক শিক্ষার্থী আহত হয়েছেন। তিনি নটর ডেম কলেজের বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক এহসানকে মৃত ঘোষণা করে।

দুর্ঘটনার শিকার দুজনকে হাসপাতালে নিয়ে আসা ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, খবর পেয়ে দ্রুত ঘটনস্থলে গিয়ে দুজনকে উদ্ধার করা হয়। পরে তাদের ঢামেকে নিয়ে আসা হয়। চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আরেকজন জরুরি বিভাগে চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।