চট্টগ্রামে রাজমিস্ত্রিকে ছুরিকাঘাত, তিন ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ০১ এপ্রিল ২০২৩

চট্টগ্রামে রাজমিস্ত্রিকে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩১ মার্চ) ভোর এবং দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার ভোররাতে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

চট্টগ্রাম কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার কুটি চৌমুহনী গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো. এরফান হোসেন ওরফে ইমরান (২৪), চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ফৌজদার হাট এলাকার মৃত মো. আবদুল হাইয়ের ছেলে মো. বাচ্চু ওরফে বুলেট (৩০) এবং নোয়াখালীর সোনাইমুড়ি থানার রাড়াইপুর গ্রামের রাশেদ সরদার বাড়ির নিজাম উদ্দিনের ছেলে সোহাগ আব্দুল মান্নান (২৯)।

এর মধ্যে ইমরান স্টেশন এলাকায় ভাসমান অবস্থায় থাকেন। তাকে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য দুইজন কোতোয়ালি এলাকার একটি কলোনিতে বসবাস করে। তাদের শনিবার দুপুরে আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল, মানিব্যাগ ও ছিনতাইয়ে ব্যবহৃত ছোরা উদ্ধার করেছে পুলিশ।

ওসি জাহিদুল কবীর বলেন, শুক্রবার ভোররাতে ফয়সাল নামের এক রাজমিস্ত্রি ট্রেনে চাঁদপুর যাওয়ার জন্য চট্টগ্রাম রেলস্টেশনে যান। সেখানে তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। তিন ছিনতাইকারী তাকে ধারালো ছোরার ভয় দেখিয়ে সবকিছু দিয়ে দিতে বলেন। এসময় তিনি দিতে অস্বীকৃতি জানালে তার দুই হাঁটু ও উরুতে ছুরিকাঘাত করে মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নেন।

এসময় ভুক্তভোগীর চিৎকারে টহল পুলিশ ও আশপাশের লোকজন ইমরানকে ছিনতাইকারীকে আটক করেন। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার দিবাগত রাতে বুলেট ও মান্নাকে গ্রেফতার করা হয়।

ইকবাল হোসেন/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।