ওয়ারীতে অগ্নিকাণ্ড

সাড়ে ৮ ঘণ্টার ব্যবধানে না ফেরার দেশে স্বামী-স্ত্রী

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৮ পিএম, ০২ এপ্রিল ২০২৩
ফাইল ছবি

রাজধানী ওয়ারীর জয় কালি মন্দির মেথর পট্টিতে অগ্নিকাণ্ডের ঘটনায় সাড়ে আট ঘণ্টার ব্যবধানে স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন- রাজু দে (৩৬) ও তার স্ত্রী শান্তি রানী দে (২৭)।

শুক্রবার (১ এপ্রিল) রাত ১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাজুর মৃত্যু হয় এবং শনিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে রাজুর স্ত্রী শান্তি রানী দের মৃত্যু হয়।

গত (২৭ মার্চ) ওয়ারী জয়কালি মন্দির এলাকার মেথর পট্টিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তাদের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: অগ্নিকাণ্ড থেকে বাঁচতে চাইলে 

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব হোসেন জানান, গত ২৭ মার্চ জয়কালি মন্দির মেথর পট্টি এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় স্বামী-স্ত্রীসহ সাতজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আসে। তাদের মধ্যে কয়েকজনকে ভর্তি করা হয়েছিল।

আরও পড়ুন: ঢাকা শহরের ভয়াবহ যত অগ্নিকাণ্ড 

তিনি বলেন, রাজু চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাত ১টার দিকে মারা যান। তার শরীরের ৪০ শতাংশ দগ্ধ ছিল। একই ঘটনায় রাজুর স্ত্রী শান্তি দে নিবিড় পরিচর্যা কেন্দ্রে সকাল সাড়ে ৮টার দিকে মারা যান। তার শরীরের ৪০ শতাংশ দগ্ধ ছিল।

এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।