প্রতিমন্ত্রী খসরুর স্ত্রীর মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫২ এএম, ০২ জুন ২০২৩

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরুর স্ত্রী নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা।

বৃহস্পতিবার (১ জুন) রাত সাড়ে ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় কামরুন্নেছা আশরাফ দীনা মারা যান।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম, পরিবেশ, বন ও জলবায়ুমন্ত্রী মো. শাহাব উদ্দিন, পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন, সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।

আরও পড়ুন: সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর সহধর্মিণীর মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

কামরুন্নেছা আশরাফ দীনার বিদেহী আত্মার শান্তি কামনা করেন তারা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকাবার্তায় তারা উল্লেখ করেন, কামরুন্নেছা আশরাফ দীনা ছিলেন একাধারে রাজনৈতিক, ক্রীড়া সংগঠক ও নিবেদিত সমাজসেবী। তিনি দীর্ঘদিন নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়েছেন। শিক্ষা বিস্তার, প্রতিবন্ধী ব্যক্তি ও শিশুদের শিক্ষা, কর্মসংস্থানেও তিন অসামান্য অবদান রেখেছেন। তার মৃত্যুতে নেত্রকোনা তথা বৃহত্তর ময়মনসিংহ একজন বলিষ্ঠ নারী নেতৃত্ব হারালো।

আইএইচআর/এসএনআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।