চট্টগ্রামে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৯ এএম, ০৮ জুন ২০২৩

চট্টগ্রাম মহানগরীর বায়েজীদ বোস্তামী থানার শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে কামরুল মোস্তফা নামে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয়। কামরুল কক্সবাজারের কুতুবদিয়ার বাসিন্দা।

বুধবার (৭ জুন) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-৭।

র‌্যাব-৭ জানায়, ঘটনার সময় ভুক্তভোগী মহানগরীর বাকলিয়া এলাকার একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করতো। আসামি ভুক্তভোগীর পূর্বপরিচিত। ২০১৪ সালের ৩ আগস্ট বিকেলে ভুক্তভোগীকে ফুসলিয়ে একটি আবাসিক হোটেলে নিয়ে শারীরিক সম্পর্ক করে সে। এর তিনদিন পর ৬ আগস্ট ভুক্তভোগীকে নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম যাওয়ার পথে কর্ণফুলি এলাকায় ভিকটিমের বাবা ও মামা তাকে উদ্ধার করে এবং স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত কামরুলকে ধরে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাকলিয়া থানায় কামরুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার বিচার চলাকালীন সময়ে আসামি কামরুল জামিনে বের হয়ে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যান। পরবর্তীতে আসামির অনুপস্থিতিতে তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়ে সাজা পরোয়ানা জারি করেন আদালত। গ্রেফতারের পর তাকে বাকলিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

এমডিআইএইচ/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।