শাহজালাল বিমানবন্দর

তৃতীয় টার্মিনাল ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী, নিলেন বোর্ডিং পাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:১০ পিএম, ০৭ অক্টোবর ২০২৩

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (৭ অক্টোবর) সকাল ১০টা ১০ মিনিট থেকে ১০টা ৩০ মিনিট পর্যন্ত পরিদর্শন করেন তিনি।

টার্মিনালে প্রবেশের সময় প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা জানায় একদল শিশুশিল্পী। পরে তিনি বিমানবন্দরের চেক ইন কাউন্টারে যান। সেখানে প্রধানমন্ত্রীকে নমুনা বোর্ডিং পাস দেওয়া হয়। এরপর বিমানবন্দরের ইমিগ্রেশন কাউন্টার, সিকিউরিটি গেট, মুভিং ওয়াকওয়ে (স্ট্রেট এসকেলেটর) পরিদর্শন করেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: অনুষ্ঠানে প্রধানমন্ত্রী, অপেক্ষা উদ্বোধনের

এ সময় তাকে বিমাবন্দরের বিভিন্ন নান্দনিক সৌন্দর্য ঘুরিয়ে দেখান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মাসাল এম মফিদুর রহমানসহ বেবিচক ও মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে সকাল সাড়ে ১০টায় তিনি তৃতীয় টার্মিনালের প্রথম ফ্লোরে মঞ্চে যান। এ সময় অনুষ্ঠানে উপস্থিত সবাই দাঁড়িয়ে সম্মান জানান।

এমএমএ/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।