শাহজালালে প্রবাসীর সোনা চুরির অভিযোগ, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৭ এএম, ১৬ অক্টোবর ২০২৩

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিঙ্গাপুর থেকে আসা দুই যাত্রীর কাছে থাকা সোনা, মুঠোফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগ ওঠেছে। বিমানবন্দরের কর্মকর্তা পরিচয় দেওয়া এক ব্যক্তি এই কাজটি করেছেন। তবে ওই ব্যক্তির নাম জানাতে পারেননি ভুক্তভোগীরা।

রোববার (১৫ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে। পরে বিমানবন্দরের ভেতরে এই দুই যাত্রী কান্নাকাটি করছেন, এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তবে এই দুই যাত্রীর নাম জানা যায়নি।

ভুক্তভোগী এক যাত্রী বলেন, ‘সোনা আমার হাতেই ছিল। তাদের একজন আইসা বলতেছিল, তুই এগুলো নিয়া যাবার পারবি না। আমাগো দিয়া যা। এরপর তার হাত থেকে জোর করে সেই ব্যক্তি নিয়ে যান।’

আরেক যাত্রী বলেন, ‘আমার কাছে ২৯ গ্রাম স্বর্ণ ছিল। আরও একটা চেইন মায়ের জন্য কিনেছিলাম। সাথে দুটি মোবাইল ফোনও নিয়া গ্যাছে ভাই।’

ভুক্তভোগীরা অভিযোগ করেন, তারা বিমান থেকে নামার প্রায় দুই ঘণ্টা পর একজনের লাগেজ আসে। বিষয়টি তখন সন্দেহ হয়। পরে তিনি লাগেজ পেলেও সেটি খোলা পান। এরপর সবকিছু চেক করে দেখতে পান তার আনা স্বর্ণগুলো নেই।

এ বিষয়ে জানতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক কামরুল ইসলামের মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি। আর এ ঘটনা সম্পর্কে কিছুই জানেন না বলে জাগো নিউজকে জানিয়েছেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (নিরাপত্তা) আবু সালেহ মোহাম্মদ মান্নাফি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক বিমানবন্দরের এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, বিষয়টি তারা খতিয়ে দেখছেন। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘটনার বিষয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এমএমএ/এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।