বেনাপোল এক্সপ্রেসে আগুন

ধোঁয়া উঠছে পাওয়ার কার থেকে, হতে পারে বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩২ পিএম, ০৫ জানুয়ারি ২০২৪

রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বলছে, এখন পর্যন্ত চারটি বগিতে আগুন লেগেছে। এরমধ্যে ট্রেনের পাওয়ার কার যে বগি ছিল সেটিও আগুন লাগে।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টা ৫ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। রাত ১০টা ২৪ মিনিটে সরেজমিনে দেখা যায়, ট্রেনটির ইঞ্জিন থেকে ধোঁয়া বের হচ্ছে।

আরও পড়ুন>> আগুনে পুড়লো বেনাপোল এক্সপ্রেসের ৪ বগি, হতাহতের আশঙ্কা

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সদস্যরা গণমাধ্যমকর্মী ও উৎসুক জনতাকে সতর্ক করে বলছেন, ইঞ্জিনের কাছে কেউ যাবেন না। যেকোনো সময় বিস্ফোরণ হতে পারে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাকিবুল হাসান জাগো নিউজকে বলেন, গোপীবাগ এলাকায় বেনাপোল এক্সপ্রেস নামে একটি ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ট্রেনটি চলন্ত অবস্থায় ছিল। ট্রেনের চারটি বগি পুড়ে গেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সাতটি ইউনিট।

আরও পড়ুন>> ‘আগুনের ভেতর থেকে ৭ জনকে নামিয়ে এনেছি’

গত ১৯ ডিসেম্বর ভোরে ঢাকার তেজগাঁও এলাকায় মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুনে এক নারী ও তার শিশু সন্তানসহ চারজন দগ্ধ হয়ে মারা যান। ওই ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা বলেছিলেন, যাত্রীবেশে ট্রেনে উঠে আগুন দিয়েছিল দুর্বৃত্তরা।

টিটি/বিএ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।