বেনাপোল এক্সপ্রেসে আগুন

‘ছোট ভাইয়ের স্ত্রীকে খুঁজে পাচ্ছি না, বাচ্চাটা পেয়েছি’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১১ পিএম, ০৫ জানুয়ারি ২০২৪

রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে এখন পর্যন্ত পাঁচটি মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টা ৫ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। রাত ১০টা ২২ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

রাত পৌনে ১১টায় র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন আগুনে এখন পর্যন্ত পাঁচটি মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে আগুনের ঘটনায় কয়েকজন নিখোঁজ আছেন বলে জানিয়েছেন তাদের স্বজনরা। ভাইয়ের স্ত্রী-সন্তানের খোঁজে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এসেছেন সৈয়দ মুরাদ হোসেন।

রাত ১০টা ২০ মিনিটে কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, ছোট ভাইয়ের বউকে খুঁজে পাচ্ছি না, বাচ্চাকে নিয়ে ওর মামা নেমে গেছে। ছোট ভাইয়ের স্ত্রী কোথায় আছে? কীভাবে আছে জানি না।

তিনি আরও বলেন, আমার ছোট ভাইয়ের স্ত্রী, ছেলে, শ্যালক মিলে কয়েকজন রাজবাড়ী থেকে ট্রেনে উঠেছিল। ফোন দিয়ে বলেছে বিপদে আছি। আমার বাচ্চাকে নিয়ে ওর মামা নেমে গেছে। এরপর আর কথা বলা সম্ভব হয়নি। ঢাকা মেডিকেলে গেলাম ওখানে নেই, বার্ন ইউনিটের এখানে এলাম। এখানেও নেই। আমরা খোঁজ করছি।

এনএস/বিএ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।