বেনাপোল এক্সপ্রেসের শিডিউল বাতিল, বিভিন্ন গন্তব্যে যাচ্ছে ট্রেন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:১২ এএম, ০৬ জানুয়ারি ২০২৪

রাত পৌনে ১২টায় কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে বেনাপোলের উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল বেনাপোল এক্সপ্রেসের। যাত্রীরা টিকিট কেটে ট্রেনের অপেক্ষায় ছিলেন। কিন্তু ট্রেনটি স্টেশনে পৌঁছানোর আগেই রাজধানীর গোপীবাগে আগুন দেয় দুর্বৃত্তরা।

এতে ট্রেনের চারটি বগি পুড়ে যায়। এখন পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর বেনাপোল এক্সপ্রেসের শিডিউল বাতিল ঘোষণা করা হয়েছে। কমলাপুর স্টেশন কর্তৃপক্ষ যাত্রীদের কাছে দুঃখ প্রকাশ করে কাউন্টারে টিকিট দেখিয়ে টাকা ফেরত নিতে অনুরোধ জানাচ্ছে।

jagonews24

বেনাপোল এক্সপ্রেস বাতিল হলেও রাজশাহীগামী পদ্মা এক্সপ্রেস (২২:৪৫টায়), চট্টগ্রামগামী তূর্ণা এক্সপ্রেস (২৩:১৫টায়), বি.মু.সি.ইগামী পঞ্চগড় এক্সপ্রেস (২৩:৩০টায়) এবং চট্টগ্রামগামী চট্টগ্রাম মেইল (২৩:৪৫টায়) নির্ধারিত সময় ছেড়ে যায় বলে জানিয়েছে স্টেশন কর্তৃপক্ষ।

সরেজমিনে দেখা গেছে, কমলাপুর রেলওয়ে স্টেশনে যাত্রীরা ভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য অপেক্ষা করছেন। তবে বেনাপোল এক্সপ্রেসের বগিতে আগুন দেওয়ার খবর যাত্রীরা শোনার পর থেকে নির্ধারিত সময়ে ট্রেন ছাড়বে কি না তা নিয়ে সংশয়ে ছিল।

তবে রাত পৌনে ১১টার দিকে স্টেশন থেকে মাইকে বেনাপোল এক্সপ্রেস বাতিলের ঘোষণা দেওয়া হয়। এ রুটের যাত্রীদের নির্ধারিত কাউন্টারে টিকিট দেখিয়ে টাকা ফেরত নিতে অনুরোধ জানানো হয়।

এমইউ/বিএ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।