বেনাপোল এক্সপ্রেসে আগুন

দগ্ধ আরও একজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৩ এএম, ০৬ জানুয়ারি ২০২৪

রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় মো. মাসুদ রানা (৩১) নামে আরও একজন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত দগ্ধ চারজন হাতপাতালটিতে ভর্তি হলেন।

শুক্রবার (৫ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে হাসপাতালে ভর্তি হন তিনি। এর আগে ডা. কৌশিক, আসিফ মোহাম্মদ খান ও নাফিস আলম (২৯) নামে তিনজন হাসপাতালটিতে ভর্তি হন।

হাসপাতালে ভর্তি হওয়া নাফিস আলমের স্বজনরা জানিয়েছেন, নাফিস ও তার স্ত্রী একই ট্রেনে ঢাকায় ফিরছিলেন। নাফিস আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হলেও তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এদিকে ট্রেনে আগুনের ঘটনায় নিহত চারজনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে। মরদেহের মধ্যে একজন নারী ও একজন শিশু। বাকি দুজনের মরদেহ আগুনে পুড়ে এতটাই বিকৃত হয়ে গেছে যে এখনও শনাক্ত করা যায়নি। স্বজনরা তাদের পরিজন দাবি করলেও মরদেহ দেখে শনাক্ত করতে পারছেন না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জাগো নিউজকে বলেন, ‘চারজনের মরদেহ ইমার্জেন্সিতে রাখা হয়েছে৷ বাকি কার্যক্রম পরে শুরু হবে।’

এনএস/বিএ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।