‘ট্রেন চলন্ত থাকায় বাতাসে অল্প সময়ে আগুন বেড়ে যায়’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪২ পিএম, ০৫ জানুয়ারি ২০২৪

সায়েদাবাদের দিকে থাকতেই বেনাপোল এক্সপ্রেসে আগুন দেওয়া হয়। রেলটা চলন্ত হওয়ায় অল্প সময়ের মধ্যে আগুন বেড়ে যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শী মো. আমিন জাগো নিউজকে এ তথ্য জানান। ঢাকার গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন লেগেছে। শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে ট্রেনটিতে আগুন লাগে। বেনাপোল থেকে যাত্রী নিয়ে ট্রেনটি ঢাকায় আসছিল। কমলাপুর রেলস্টেশনের কাছাকাছি গোপীবাগ কাঁচাবাজারের সামনে ট্রেনে আগুন লাগে।

আরও পড়ুন>> বেনাপোল এক্সপ্রেসে আগুনে চারজন নিহত: ফায়ার সার্ভিস

স্থানীয় বাসিন্দা আমিন বলেন, ‘ট্রেনটা যখন সায়েদাবাদ থেকে আসতেছিল তখন আগুন কম ছিল। যখন আরও সামনে আসে বাতাসের কারণে আগুনটা বেড়ে যায়। পরে এলাকাবাসী মিলে যতটুকু পেরেছি আগুন নেভানের চেষ্টা করেছি। ট্রেনের ভেতরে লোকজন চিল্লাচিল্লি করতেছিল। যতটুকু পারছি আমরা মানুষজন বাইর করছি। আমরা ৮ থেকে ১০ জনকে বাইর করেছি।’

আরও পড়ুন>> ধোঁয়া উঠছে পাওয়ার কার থেকে, হতে পারে বিস্ফোরণ

আশপাশে রাস্তা না থাকায় ও দেওয়াল থাকায় ফায়ার সার্ভিসের গাড়ি আসতে দেরি হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘আমাগো একজনই ৯৯৯-এ ফোন দেয়। ফায়ার সার্ভিস যে আসবো, সেই জায়গা নেই। আসতে দেরি হইছে।’

আরএমএম/বিএ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।