যাত্রাবাড়ীতে পদযাত্রায় অংশ নিতে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:২১ পিএম, ৩০ জানুয়ারি ২০২৩

কিছুক্ষণের মধ্যেই ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আয়োজনে শুরু হবে পদযাত্রা কর্মসূচি। যাত্রাবাড়ীর আইডিয়াল স্কুলের সামনে থেকে শুরু হবে এ পদযাত্রা। কর্মসূচিতে অংশ নিতে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা।

ওই এলাকায় দুপুর ১২টার পর থেকেই নেতাকর্মীদের ভিড় বাড়তে থাকে। পদযাত্রা কর্মসূচি যাত্রাবাড়ী থেকে শুরু হয়ে শ্যামপুর গিয়ে শেষ হবে।

পদযাত্রায় অংশ নেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সিনিয়র নেতারা এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত থাকবেন।

আরও পড়ুন: বিএনপির পদযাত্রা নয়, মরণযাত্রা শুরু হয়ে গেছে: কাদের

পদযাত্রায় সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম। সঞ্চালনা করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

গণতন্ত্র পুনরুদ্ধারসহ দশ দফা দাবি আদায়ে রাজধানীতে পদযাত্রা কর্মসূচি পালন করছে বিএনপি। গত ২৬ জানুয়ারি সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর অংশ হিসেবে শনিবার (২৮ জানুয়ারি) শাহজাদপুর থেকে আবুল হোটেল পর্যন্ত পদযাত্রা করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

আরও পড়ুন: সরকার পালানোর পথ খুঁজে পাবে না: ফখরুল

আগামীকাল (মঙ্গলবার) গাবতলী থেকে ১০নম্বর গোলচত্বর পর্যন্ত এবং বুধবার মুগদা থেকে মালিবাগ পর্যন্ত এ কর্মসূচি পালনের কথা রয়েছে।

কেএইচ/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।