তৃণমূল বিএনপির সম্মেলন আজ, যোগ দেবেন তৈমূর-শমসের মুবিন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২৩
শমসের মবিন চৌধুরী ও তৈমূর আলম খন্দকার

বিএনপির সাবেক মন্ত্রী প্রয়াত নাজমুল হুদার প্রতিষ্ঠিত দল তৃণমূল বিএনপির প্রথম সম্মেলন আজ অনুষ্ঠিত হবে। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বেলা ১১টার দিকে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

গত ১৬ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন (ইসি) সচিব জাহাংগীর আলমের সই করা এক প্রজ্ঞাপনে তৃণমূল বিএনপিকে নিবন্ধন দেওয়া হয়। নিবন্ধন পাওয়ার তিনদিনের মাথায় মারা যান নাজমুল হুদা। তার মৃত্যুর পর গত ৬ মে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন তার মেয়ে অন্তরা হুদা।

আরও পড়ুন>> তৃণমূল বিএনপিতে যোগ দেওয়া নিয়ে যা বললেন তৈমূর

জানা গেছে, সম্মেলনের মাধ্যমে দলটির নতুন নেতৃত্ব আসবে। দলটিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিতে যাচ্ছেন বিএনপি থেকে পদত্যাগ করা সাবেক ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী ও বহিষ্কৃত বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য তৈমূর আলম খন্দকার।

এ বিষয়ে তৈমূর আলম খন্দকার জাগো নিউজকে বলেন, বিএনপি আমাকে বহিষ্কার করেছে।মঙ্গলবার তৃণমূল বিএনপির কাউন্সিল। সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তৃলমূল বিএনপিতে যোগদান করবো।

কেএইচ/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।