বিমান দুর্ঘটনায় পাকিস্তানি ক্রিকেটার ইয়াসির শাহ’র মৃত্যুর গুজব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ২৩ মে ২০২০

শুক্রবার পাকিস্তানের করাচিতে মর্মান্তিক এক বিমান দুর্ঘটনা ঘটেছে। অবতরণের কয়েক মুহূর্ত আগেই দুর্ভাগ্যজনকভাবে বিধ্বস্ত হয় পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) বিমানটি। এতে কমপক্ষে ১০৭ জন আরোহী ছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই দুর্ঘটনার খবর যেমন ছড়িয়েছে, সঙ্গে ছড়িয়েছে একটি গুজবও। গুজব ছড়িয়ে পড়ে, সেই বিমানে ছিলেন দেশটির তারকা ক্রিকেটার ইয়াসির শাহ এবং তিনি বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন।

এমন খবর ছড়িয়ে পড়ার পর শোকগ্রস্থ হয়ে পড়েন তার ভক্ত-সমর্থকরা। পাকিস্তানি এই লেগস্পিনারের আত্মার মাগফিরাতও কামনা করেন তারা। অথচ ইয়াসির তখন বহাল তবিয়তে তার বাড়িতে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভুয়া খবরের প্রতিবাদ জানান ইয়াসির নিজেই। টুইটারে এক টুইট করে জানিয়ে দেন, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

ইয়াসির তার টুইটে লিখেছেন, ‘সর্বশক্তিমান স্রষ্টাকে ধন্যবাদ। আমি বাড়িতে নিরাপদেই আছি। যারা বিমান দুর্ঘটনায় মারা গেছেন আল্লাহ যেন তাদের জান্নাতবাসী করেন, আমরা সবাই সে দোয়া করি।’

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]