কোয়ারেন্টাইন ইস্যু : এখনও কোনো উত্তর দেয়নি লঙ্কান বোর্ড

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:৩৭ এএম, ১৭ সেপ্টেম্বর ২০২০

শ্রীলঙ্কার সফরের কোয়ারেন্টাইন ইস্যুতে বিসিবি অবস্থান কী?- তা সবার জানা। অনড় লঙ্কান স্বাস্থ্য মন্ত্রণালয়, ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক ও দেশ থেকে সাপোর্টিং স্টাফ নিয়ে যাওয়ার বিষয়েও বেঁধে দিয়েছে কঠোর নিষেধাজ্ঞা। আর সে কারণেই ঝুলে আছে বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর।

বিসিবি ৭ দিনের কোয়ারেন্টাইন চেয়ে যে প্রস্তাব পাঠিয়েছে, তার জবাব কি এসেছে? বুধবার সারাদিন ও রাত ক্রিকেট অনুরাগীদের উন্মুখ অপেক্ষা। আজ (বৃহস্পতিবার) সকালেও ক্রিকেট ভক্তদের একটাই প্রশ্ন, লঙ্কান বোর্ড থেকে কি কোনো উত্তর এলো?

যেহেতু কাল (বুধবার) লঙ্কান বোর্ড, স্বাস্থ্য মন্ত্রণালয় ও সেনাবাহিনীর মধ্যে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে, তাই রাজধানী ঢাকায় গুঞ্জন ছিলো, বোধহয় বরফ গলতে শুরু করেছে, লঙ্কানরা হয়তো কঠোর অবস্থান থেকে সরে নমনীয় হতে যাচ্ছে। কিন্তু ভেতরের খবর ভিন্ন।

এখনও পর্যন্ত বিসিবি ও লঙ্কান বোর্ডের মধ্যে কোয়ারেন্টাইন বিষয়ক আলোচনার নতুন কোনো তথ্য নেই কিংবা হয়নি কোনো অগ্রগতি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান আজ সকালে জাগো নিউজকে নিশ্চিত করেছেন, কাল রাতে তো নয়ই, আজ সকালেও লঙ্কান বোর্ডের পক্ষ থেকে কোনো উত্তর দেয়া হয়নি।

বৃহস্পতিবার বেলা ১১টার পর ক্রিকেট অপসের ম্যানেজার সাব্বির খানও দিয়েছেন একই তথ্য। দেখা যাক দিনের বাকি সময় কী হয়? যদিও শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী নামাল রাজাপাকশে নিজ দেশের স্বাস্থ্য মন্ত্রণালয়কে নমনীয় হওয়ার আহ্বান জানিয়েছিলেন, কিন্তু বাস্তবে তার কোনো প্রতিফলন দেখা যাচ্ছে না।

এআরবি/এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]