বড় পরাজয়ে শুরু হলো বাংলাদেশের চ্যাম্পিয়ন যুবাদের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৭ এএম, ১৭ জানুয়ারি ২০২২

ব্যাট করতে নেমে যে হতচ্ছিরি অবস্থা দেখিয়েছিল অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটাররা, তাতে জয়ের আশা তখনই শেষ হয়ে যায়। যদিও শেষ মুহূর্তে ১১ নাম্বার ব্যাটার রিপণ মন্ডল দৃঢ়তা দেখিয়ে স্কোরকে ৯৭ রানে নিয়ে যায়। ৯৮ রানের লক্ষ্যে খেলতে নেমে কোনোই বেগ পেতে হয়নি ইংল্যান্ড অনূ্র্ধ্ব-১৯ দলকে।

৩ উইকেট হারিয়ে মাত্র ২৫.১ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড যুব ক্রিকেটাররা। ফলে ৭ উইকেটের বড় ব্যবধানে পরাজয় দিয়ে যুব বিশ্বকাপে নিজেদের অভিযাত্রা শুরু করলো বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ।

৯৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই ওপেনার জর্জ থমাস এবং জ্যাকব বেথেল মিলে গড়েন ২০ রানের জুটি। ১৫ রান করে থমাস আউট হয়ে গেলেও বেথেল খেলেন ৪৪ রানের ইনিংস।

অধিনায়ক টম প্রেস্ট মাত্র ৪ রান করে আউট হয়ে যান। এরপর জেমস রেও এবং উইলিয়াম লক্সটন মিলে ইংল্যান্ডকে জয়ের বন্দরে পৌঁছে দেন। ৩৯ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন জেমস রেও। ৬ রানে অপরাজিত থাকেন লক্সটন।

jagonews24

বাংলাদেশের হয়ে একটি করে উইকেট নেন রাকিবুল হাসান এবং রিপন মন্ডল। বল হাতে ৪ উইকেট নেয়ায় ম্যাচ সেরার পুরস্কার জেতেন ইংল্যান্ডের জসুয়া বয়ডেন।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের সেন্ট কিটস অ্যান্ড নেভিসের ওয়ার্নার পার্কে টস জিতে ব্যাট করতে নেমে ৩৫.২ ওভারে ৯৭ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। ৫১ রানে ৯ উইকেট পড়ার পর নাইমুর রহমানকে নিয়ে ৪৬ রানের জুটি গড়েন ১১তম ব্যাটার রিপণ মন্ডল। রিপণ অপরাজিত থেকে যান ৪১ বলে ৩৩ রান করে।

আইএইচএস/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]