দিনের দ্বিতীয় বলেই এবাদতের আঘাত

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৭ এএম, ২৫ মে ২০২২

তৃতীয় দিনের শুরুতেই সাফল্য পেলো বাংলাদেশ। প্রথম ওভারের দ্বিতীয় বলেই প্রথম আঘাত হানলেন ডানহাতি পেসার এবাদত হোসেন। আগেরদিন নাইটওয়াচম্যান হিসেবে নামা কাসুন রাজিথাকে বোল্ড করে সাজঘরে পাঠিয়েছেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪৬.২ ওভারে শ্রীলঙ্কার সংগ্রহ ৩ উইকেটে ১৪৪ রান। তারা এখনও ২২১ রানে পিছিয়ে। অধিনায়ক দিমুথ করুনারাত্নে খেলছেন ৭১ রান নিয়ে। নতুন ব্যাটার হিসেবে এসেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ।

আগেরদিন ২ উইকেটে ১৪৩ রান নিয়ে খেলা শেষ করেছিল শ্রীলঙ্কা। দিনের শেষ ভাগে নাইটওয়াচম্যান হিসেবে পাঠানো হয় রাজিথাকে। সেই দায়িত্ব ভালোভাবে পালন করে দিনের বাকি অংশে উইকেট বাঁচিয়ে রাখেন এ লেজের সারির ব্যাটার।

তবে নতুন দিনে আর পারলেন না রাজিথা। আজ দিনের প্রথম ওভারে বল তুলে দেওয়া হয়েছিল এবাদতকে। প্রথম বলে এক রান নিয়ে রাজিথাকে স্ট্রাইক দেন করুনারাত্নে। পরের বলেই ভুল লাইনে খেলে বোল্ড হয়ে যান শূন্য রান করা রাজিথা।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।