তাসকিনের জায়গায় মোসাদ্দেক, উইন্ডিজে জোড়া পরিবর্তন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ১৩ জুলাই ২০২২

গায়ানায় ওয়ানডে সিরিজ জয়ের মিশনে নিজেদের একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ দল। একাদশের স্পিন শক্তি বাড়াতে ডানহাতি পেসার তাসকিন আহমেদের জায়গায় নেওয়া হয়েছে অফস্পিনার মোসাদ্দেক হোসেন সৈকতকে।

অন্যদিকে ঘুরে দাঁড়াতে মরিয়া ওয়েস্ট ইন্ডিজের একাদশে এসেছে জোড়া পরিবর্তন। তারা অ্যান্ডারসন ফিলিপ ও জেডন সিলসের জায়গায় নিয়েছে কেমো পল এবং আলজারি জোসেফকে।

সিরিজের দ্বিতীয় ম্যাচেও টস জিতেছে বাংলাদেশ। প্রথম ম্যাচের মতো এবারও আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত জানিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল। আজকের ম্যাচটি জিতলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত হয়ে যাবে টাইগারদের।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: শাই হোপ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, শামার ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক, উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড, আকিল হোসেন, কেমো পল, আলজারি জোসেফ ও গুদাকেশ মোতি।

এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।