ইয়াসির আলী আউট, মিরাজ ইন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ২৩ মার্চ ২০২৩

প্রথম দুই ম্যাচে সুযোগ পেয়েছিলেন ইয়াসির আলী রাব্বি। বাংলাদেশের রানের পাহাড় গড়েছিলো দুই ম্যাচেই। যেখানে ইয়াসির আলী রাব্বির অবদান সর্বসাকুল্যে ২৩ (১৭+৭)।

সাত নম্বরে ব্যাট করতে নেমে তিনি হয়তো সেঞ্চুরি করতে পারবেন না। হাফ সেঞ্চুরিও অনেক সময় তার কাছ থেকে কেউ আশা করবে না। কিন্তু এটা তো আশা করতেই পারে যে, ভালো মানের একটা ইনিংস খেলে তিনি দলের স্কোরকে আরও সমৃদ্ধ করবেন।

কিন্তু ইয়াসির আলী রাব্বি ঘরোয়া ক্রিকেটে নিজেকে খুব বড় খেলোয়াড় হিসেবে প্রমাণ করতে পারলেও আন্তর্জাতিক ক্রিকেটে সেই প্রমাণটা এখনও দিতে পারেননি। ম্যাচের পর মাচ সুযোগ পাচ্ছেন; কিন্তু নিজেকে মেলে ধরতে পারছেন না। তাকে সুযোগ দিতে গিয়ে নিয়মিত পারফরমার মেহেদী হাসান মিরাজকে বসিয়ে রাখা হয়েছিলো।

অবশেষে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ নির্ধারনী ম্যাচে ইয়াসির আলী রাব্বিকে বাদ দিয়ে একাদশে নেয়া হলো মেহেদী হাসান মিরাজকে। এই একটি মাত্র পরিবর্তনই আনা হলো বাংলাদেশ দলের একাদশে। আয়ারল্যান্ড একাদশে কোনো পরিবর্তন আনা হয়নি।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, নাসুম আহমেদ, হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ

পল স্টার্লিং, স্টিফেন ডোহেনি, অ্যান্ডি বালবির্নি (অধিনায়ক), হ্যারি টেক্টর, লরকান টাকার (উইকেটরক্ষক), ম্যাথিউ হাম্প্রিস, জর্জ ডকরেল, কার্টিস ক্যাম্ফার, অ্যান্ডি ম্যাকব্রাইন, মার্ক অ্যাডেয়ার, গ্রাহাম হিউম।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।