ইয়াসির আলীর ব্যাটে বড় জয় প্রাইম ব্যাংকের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ০১ এপ্রিল ২০২৩

৭২ ঘণ্টা পর শেরে বাংলায় শুরু হবে বাংলাদেশ আর আয়ারল্যান্ডের চলতি সিরিজের একমাত্র টেস্ট। সে কারণেই এ ম্যাচে নেই দুই প্রধান স্তম্ভ তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। তাদের অনুস্থিতিতে সব দায়-দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন আয়ারল্যান্ডের সাথে টি-টোয়েন্টিতে জাতীয় দল থেকে বাইরে থাকা ইয়াসির আলী রাব্বি।

আজ শনিবার বিকেএসপি ৩ নম্বর মাঠে রুপগঞ্জ টাইগার্সের বিপক্ষে দারুণ খেলে শতরানের খুব কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন ইয়াসির আলী। ইনিংসের একদম শেষ বলে সেঞ্চুরি পূরণ করতে ইয়াসির রাব্বির দরকার ছিল ৪ রানের।

কিন্তু রুপগঞ্জ টাইগার্স মিডিয়াম পেসার আলাউদ্দীন বাবুর বলে উড়িয়ে মেরে ক্যাচ আউট হয়ে যাান ইয়াসির আলী। তার ৭১ বলে ৪ ছক্কা ও ৮ বাউন্ডারিতে সাজানো আক্রমণাত্মক ইনিংসটির সাথে অলরাউন্ডার নাসির হোসেন (৪৮ বলে ৫৩) ও শাহাদাত হোসেন দিপুও (৩৬ বলে আট বাউন্ডারিতে ৪৬) রাখেন কার্যকর অবদান।

তাদের চেষ্টায় ৩৩২ রানের বড় স্কোর পায় প্রাইম ব্যাংক। সেটাই শেষ পর্যন্ত জয়ের জন্য যথেষ্ঠ বলে প্রমাণিত হয়। ফর্মে থাকা মুমিনুল হক একা লড়াই চালিয়েও পারেননি। টেস্ট স্পেশালিস্টের তকমা গায়ে লাগানো মুমিনুল এবারের লিগে নিজের চার নম্বর ফিফটি হাঁকিয়েছেন শনিবার।

কিন্ত তার ৯৬ বলে তিন ছক্কা ও ২ বাউন্ডারিত করা ৭৬ রানের ইনিংসটি জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। শেষ পর্যন্ত ২০৮ রানে অলআউট হয় মুমিনুল হক ও নাইম ইসলামের রূপগঞ্জ টাইগার্স। প্রাইম ব্যাংক পায় ১২৪ রানের বড় জয়।

প্রাইম ব্যাংক: ৩৩২/৮, ৫০ ওভার (প্রান্তিক নওরোজ ৩০, সাহাদাত হোসেন দিপু ৪৬, আল আমিন জুনিয়র ১৭, মিঠুন ৩৩, নাসির ৫৩, ইয়াসির আলী রাব্বি ৯৬, করিম জানাত ১৬, অলক কাপালি ০, তাইজুল ২৬; আলাউদ্দীন বাবু ৩/৭৩, মুকিদুল মুগ্ধ ২/৭৪, ইয়াসিন আরাফাত ২/৬২ , নাইম ইসলাম ১/৫)।

রূপগঞ্জ টাইগার্স: ২০৮/১০, ৪০.৫ ওভারে (ইমতিয়াজ তান্না ২৪, ইমরানউজ্জামান ২৫, মুমিনুল ৭৬, অঙ্কিত ৯, নাইম ইসলাম ১২, শামীম পাটোয়ারি ২, সানজামুল ৯, নাসুম ২০, ইয়াসিন আরাফাত মিশু ১০; রাজা ২/৪০, করিম জানাত ২/৩২, রুবেল হোসেন ২/৩৫, তাইজুল, নাসির হোসেন ও অলক কাপালি ১টি করে উইকেট)।

ফল: প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ১২৪ রানে জয়ী।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।