শাহিনকে অধিনায়ক করতে প্রভাব খাটানোর অভিযোগ অস্বীকার শহিদ আফ্রিদির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৮ এএম, ১৭ নভেম্বর ২০২৩

বাবর আজমের পদত্যাগের কয়েক ঘণ্টা পরেই পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসেবে শাহিন শাহ আফ্রিদির নাম ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)। এরপরই বাঁহাতি এই পেসারের অধিনায়ক হওয়ার পেছনে পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহিদ আফ্রিদির প্রভাব আছে বলে অভিযোগ উঠে।

শহিদ আফ্রিদি সম্পর্কে শাহিন আফ্রিদির শ্বশুর। এজন্যই গুঞ্জনটা আরও বেশি ডালপালা মেলেছে যে, আত্মীয়তার সম্পর্ক থাকায় শাহিনকে অধিনায়ক করতে প্রভাব খাটিয়েছেন শহিদ আফ্রিদি।

তবে শাহিনকে অধিনায়ক করার ক্ষেত্রে কোনো ধরনের আলোচনা, প্রচেষ্টা ও পরামর্শে অংশ নেওয়ার বিষয়টি সরাসরি অস্বীকার করেছেন শহিদ আফ্রিদি।

স্থানীয় একটি নিউজ চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ‘আমি সবসময় মোহাম্মদ রিজওয়ানকে পছন্দের তালিকায় রেখেছিলাম। আমি শপথ করে বলছি, শাহিনকে অধিনায়ক বানানোর জন্য কখনো কোনো আলোচনা করিনি, এখন পর্যন্ত কোনো ধরনের লবিং করিনি। আমি এসব বিষয়ের সাথে জড়িত না। এটি আমার করার দরকার নেই, আমি এসব পছন্দও করি না।’

আফ্রিদি যোগ করেন, ‘আমি বলেছি, বাবরকে নেতৃত্ব থেকে সরানো উচিত হবে না। আমি শাহিনকে অধিনায়কত্ব থেকে দূরে রাখতে চেয়েছিলাম। এটি হওয়ার কথা ছিল। শেষ পর্যন্ত অধিনায়কের সাথে সেটিই ঘটেছে।’

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।