হাঁটুর চোটে স্বদেশী রোনালদোর শরণাপন্ন জেসুস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

ব্রাজিলের কিংবদন্তী স্ট্রাইকার রোনালদোর কাছে হাঁটুর চোট নিয়ে হাজির গ্যাব্রিয়েল জেসুস। কেন? রোনালদো তো চিকিৎসক নন! আসলে স্বদেশী এ সাবেক ফুটবলারের কাছে জেসুস গিয়েছেন পরামর্শ নিতে। খেলোয়াড়ি জীবনে যে তার মতোই জটিল একটি চোটকে হারিয়ে মাঠে ফিরেছিলেন রোনালদো।

গত বছরের শেষ দিনে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচ খেলার সময় হাঁটুর চোটে পড়েন জেসুস। এরপর থেকেই মাঠের বাইরে রয়েছেন ম্যানচেস্টার সিটির ২০ বছর বয়সী এ ফরোয়ার্ড।

হাঁটুর লিগামেন্টের এ সমস্যা নিয়ে এখনও ভুগছেন জেসুস। চোটটা এমনই অবস্থায়, বলে কিক নিতেও ভয় পাচ্ছেন তিনি। কী করা উচিত, সেই পরামর্শ নিতেই ছেলেবেলার আইডল রোনালদোর কাছে ছুটে গেছেন এ ফরোয়ার্ড।

ronaldo

যেই চোট নিয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন, সেই চোটের এখন কি অবস্থা? জেসুস বললেন, 'আমি ভালো হচ্ছি, দিন দিন ভালো হচ্ছে চোটটা। তবে মাথায় একটা বিষয় রাখছি, আমাকে ভালোভাবে সুস্থ হতে হবে, তাড়াতাড়ি নয়। হাঁটু খুবই জটিল অংশ। আমি কখনও এমন চোটে পড়িনি।'

এখনও বলে শট নিতে ভয় পাচ্ছেন, তবে সপ্তাহ খানেকের মধ্যে সেই ভয়টা কেটে যাবে-আশা জেসুসের। ব্রাজিলিয়ান তারকা বলেন, 'আমার ভালোভাবে সুস্থ হতে হবে। ভালোভাবে চিকিৎসা করতে হবে, নিজের যত্ন নিতে হবে; যাতে করে যেমন ছিলাম তার চেয়ে ভালো হই। আমি এখনও ভয় পাচ্ছি। আশা করছি, সপ্তাহখানেকের মধ্যে বলে হিট করতে পারব, ভয় কেটে যাবে।'

এ ভয়টা কাটানোর মহৌষধ হতে পারে রোনালদোর সঙ্গে সাক্ষাত। না হয়, চোট নিয়ে কেউ কি ছেলেবেলার আইডলের সঙ্গে দেখা করতে যান?

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :