এএফসি চ্যাম্পিয়ন্স লিগ

রোনালদোর প্রথম গোলে কোয়ার্টার ফাইনালের দিকে এগিয়ে আল নাসর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

নতুন বছরে প্রথম গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার একমাত্র গোলে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে আল ফায়হাকে হারালো আল নাসর। সফরকারীদের ১-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালের দিকে এগিয়ে গেলো আল নাসর।

গতকাল বুধবার ঘরের মাঠে প্রথমার্ধে বেশ কিছু আক্রমণ করে আল নাসর। কিন্তু কোনো গোল না পেয়ে হতাশ হন রোনালদো। পর্তুগিজ তারকার কয়েকটি শট রুখে দেন আল ফায়হার গোলরক্ষক ভ্লাদিমির স্টোজভিক।

দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে রোনালদোর একটি দুর্দান্ত হেডও রুখে দেন সার্বিয়ান এই গোলরক্ষক। এছাড়া আল নাসর তারকা এন্ডারসন তালিস্কার শটও ফিরিয়ে দেন তিনি।

অবশেষে ম্যাচের ৮১ মিনিটে গোল পায় আল নাসর। সেটাও আবার রোনালদোর পা থেকেই। মার্সেলো ব্রোজোভিকের অ্যাসিস্ট থেকে ডান পায়ের দারুণ শটে গোল করেন সাবেক রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেড তারকা।

রোনালদোর ক্লাব ক্যারিয়ারের ১০০০তম ম্যাচ এটি। ২০০২ সালে ক্লাবের খেলায় অভিষেকের পর এখন পর্যন্ত গোল করেই চলেছেন ৩৯ বয়সী পতুগিজ তারকা। এর মধ্যে এই ২২ বছরের ক্যারিয়ারে প্রত্যেক বছরই গোল পেয়েছেন তিনি।

কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে আগামী বুধবার রিয়াদে দ্বিতীয় লেগে মাঠে নামবে রোনালদোর আল নাসর।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।