বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আর্জেন্টিনার তেভেজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:২০ পিএম, ২৪ এপ্রিল ২০২৪

একটা সময় আর্জেন্টিনা দলে দাপিয়ে খেলেছেন। এখন তিনি আর্জেন্টিনার ক্লাব ইন্ডিপেন্ডিয়েন্টের হেড কোচ। ৪০ বছর বয়সী কার্লোস তেভেজ হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার বুয়েন্স আয়ার্সের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তেভেজকে। তার ক্লাব ইন্ডিপেন্ডিয়েন্টে জানিয়েছে, সান ইসিদ্রোর ত্রিনিদাদ হাসপাতালে প্রাথমিক পরীক্ষায় যে ফল এসেছে, সেটা সন্তোষজনক। তবে সতর্কতা হিসেবে আপাতত হাসপাতালেই থাকতে হচ্ছে তাকে।

জাতীয় দল আর্জেন্টিনার হয়ে ২০০৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত মোট ৭৬টি ম্যাচ খেলেছেন তেভেজ। ২০২৩ সালের আগস্টে তিনি ইন্ডিপেন্ডিয়েন্টের কোচ হিসেবে দায়িত্ব নেন।

২০২২ সালের জুনে বুকা জুনিয়র্স থেকে খেলোয়াড়ি জীবনকে বিদায় বলেন তেভেজ। এরপর কোচ হিসেবে স্বল্পমেয়াদে কাজ করেছেন রোজারিও সেন্ট্রালের হয়ে।

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি এবং ওয়েস্ট হ্যামে কোচ স্ট্রাইকার হিসেবে খেলেছেন তেভেজ। ইউনাইটেডের হয়ে দুইবার এবং সিটির জার্সিতে একবার জিতেছেন লিগ শিরোপা।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।