রানা-নারিনের ব্যাটে বিপদ কাটিয়ে বড় পুঁজি কলকাতার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৪ অক্টোবর ২০২০

৪২ রানে নেই ৩ উইকেট। সেখান থেকে কলকাতা নাইট রাইডার্স দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে নীতিশ রানা আর সুনিল নারিনের ব্যাটে। তাদের জোড়া হাফসেঞ্চুরিতে ভর করে ৬ উইকেটে ১৯৪ রানের বড় পুঁজি পেয়েছে দলটি। অর্থাৎ জিততে হলে ১৯৫ করতে হবে দিল্লি ক্যাপিটালসকে।

আবুধাবিতে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় কলকাতা। শুভমান গিল (৯), রাহুল ত্রিপাথি (১৩) আর দিনেশ কার্তিক (৩) সাজঘরে ফেরেন দলীয় ৪২ রানের মধ্যে। সেখান থেকে চতুর্থ উইকেটে ১১৫ রানের বড় জুটি রানা-কার্তিকের।

বিধ্বংসী এক ইনিংস খেলে ৩২ বলে ৬৪ রানে আউট হন নারিন, যে ইনিংসে ৬টি চারের সঙ্গে ৪টি ছক্কা হাঁকান ক্যারিবীয় অলরাউন্ডার। তবে সঙ্গী হারিয়েও চালিয়ে গেছেন নীতিশ রানা। দলীয় ইনিংস এক বল বাকি থাকতে থামে তার ইনিংসটি।

৫৩ বলে গড়া রানার ৮১ রানের ইনিংসটিতে ছিল ১৩টি চার আর ১টি ছক্কার মার। তার ঠিক পরের বলেই (ইনিংসের শেষ বল) আউট হন মরগ্যান। ৯ বলে ১৭ রানের ছোট এক ঝড়ো ইনিংস খেলেন কলকাতা অধিনায়ক।

দিল্লির পক্ষে ২টি করে উইকেট নেন অ্যানরিচ নর্টজে, কাগিসো রাবাদা আর মার্কাস স্টয়নিস।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]