এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস

পারলেন না ইমরানুর, স্বর্ণ হারিয়ে হলেন চতুর্থ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৬ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

এশিয়ান ইন্ডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে প্রথম অংশ নেওয়া জহির রায়হানের ৪০০ মিটারে রৌপ্য জয়ের পর সবার চোখ ছিল ইমরানুর রহমানের দিকে।

গত বছর কাজখস্তানে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণ জিতে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। শিরোপা ধরে রাখার প্রত্যয় নিয়ে তিনি গিয়েছিলেন ইরানে; কিন্তু তার সেই স্বপ্ন পূরণ হলো না। পারলেন না মুকুট ধরে রাখতে। স্বর্ণ হারিয়ে চতুর্থ হয়ে মিশন শেষ করলেন বাংলাদেশের দ্রুততম মানব।

সোমবার রাতে তেহরানে ৬০ মিটারের ফাইনালে ইমরানুর রহমান দৌড় শেষ করেছেন ৬.৬৭ সেকেন্ডে। স্বর্ণ যেতা ওমানের আনোয়ার আলি সময় নিয়েছেন ৬.৫২ সেকেন্ড।

রৌপ্য জিতেছেন জাপানের সুহেল তাদা। তিনি সময় নিয়েছেন ৬.৫৬ সেকেন্ড। তৃতীয় হওয়া কোরিয়ান জো কম দৌড় শেষ করেছেন ৬.৬৬ সেকেন্ডে।

ইমরানুর রহমান সেমিফাইনালে ৬.৬০ সেকেন্ড সময় নিয়ে স্বর্ণের লড়াইয়ের মঞ্চে উঠেছিলেন। সেই টাইমিং ফাইনালে ধরে রাখতে পারলেও ব্রোঞ্জ জিততে পারতেন। কিন্তু সেটিও হয়নি। ফিরতে হচ্ছে শূন্য হাতে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।