ওয়ার্ল্ড ইনডোর অ্যাথলেটিকস

সেমিফাইনালে বাংলাদেশের ইমরানুর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:২১ পিএম, ০১ মার্চ ২০২৪

গত ১৯ ফেব্রুয়ারি ইরানের তেহরানে এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপের ৬০ মিটার স্প্রিন্টের শ্রেষ্ঠত্ব হারিয়েছেন বাংলাদেশের ইমরানুর রহমান। লন্ডন প্রবাসী এ স্প্রিন্টার স্বর্ণ হারিয়ে ফিরেছিলেন চতুর্থ হয়েছে।

১১ দিনের মাথায় তার চেয়েও বড় প্রতিযোগিতায় নেমেছিলেন দেশের দ্রুততম মানব ইমরানুর। গ্লাসগোতে ওয়ার্ল্ড ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিেপের ৬০ মিটার হিটে অংশ নিয়ে সেমিফাইনালে কোয়ালিফাই করেছেন ইমরানুর রহমান।

৭ নম্বর হিটে অংশ নিয়েছিলেন ইমরানুর। প্রতিটি হিট থেকে প্রথম ৩ জন করে ২১ জন এবং প্রতিটি হিট মিলিয়ে বাকিদের মধ্যে থেকে সেরা ৩ জন উঠেছেন সেমিফাইনালে। বাংলাদেশের ইমরানুর ৭ নম্বর হিটে তৃতীয় হয়ে সেমিফাইনালে উঠেছেন।

ইমরানুর সময় নিয়েছেন ৬.৬৪ সেকেন্ড। তার হিটে প্রথম হয়েছেন জ্যামাইকার ও দ্বিতীয় হয়েছেন স্লোভাকিয়ার অ্যাথলেটি। সেমিফাইনালে ওঠা ২৪ অ্যাথলেটের মধ্যে বাংলাদেশের ইমরানুরের অবস্থান ১৭ নম্বর।

আরআই/এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।