এক চার্জে ‘কোবরা’ স্মার্টওয়াচ চলবে ১৫ দিন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

নতুন স্মার্টওয়াচ লঞ্চ করলো ফায়ার বোল্ড। ভারতীয় বাজারে সংস্থাটি তাদের প্রথম রাগড স্মার্টওয়াচ ফায়ার বোল্ড কোবরা নিয়ে এলো। সংস্থার দাবি, ফায়ার বোল্ট কোবরা ধুলা, পানির ঝাপটা, অতিরিক্ত চাপসহ পরিবেশের বিভিন্ন পরিস্থিতিতে দৃঢ়তা পরীক্ষার একটি সিরিজের মধ্য দিয়ে উত্তীর্ণ হয়েছে।

স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ১.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যা ৩৬৮×৪৪৮ পিক্সেল রেজুলেশন অফার করবে। সঙ্গে ব্লুটুথ কলিংসহ আরও একাধিক ফিচার থাকছে।

আরও পড়ুন: স্মার্টওয়াচের বেল্ট পরিষ্কার করার ৩ কৌশল 

স্মার্টওয়াচটিতে প্রায় ১২৩টি স্পোর্টস মোড দেওয়া হয়েছে। সেই সঙ্গে দেওয়া হয়েছে ইন্টেলিজেন্ট স্পোর্টস অ্যালগোরিদম, যা ঘড়িটি ওয়ার্কআউট সেশনের সময়ও প্রতিটা মুহূর্তের খুঁটিনাটি তথ্য ট্র্যাক ডাউনে সাহায্য করে। সংস্থার দাবি, স্মার্টওয়াচটি একবার পুরোপুরি চার্জ হলে ১৫ দিন ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।

ফায়ার বোল্ট কোবরা স্মার্টওয়াচটি ভারতে পাওয়া যাবে মাত্র ৩ হাজার ৪৯৯ রুপিতে। বাংলাদেশি টাকায় ৪ হাজার ৫৪৮ টাকা। সলিড গ্রিন, সলিড ব্ল্যাক, ক্যামোফ্লাজ গ্রিন এবং ক্যামোফ্লাজ ব্ল্যাকের মতো একাধিক কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই স্মার্টওয়াচটির। আপাতত সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে ঘড়িটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।