জাবির রোভার স্কাউটের সভাপতি ফরিদ, সম্পাদক মুহিব

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ২৩ মার্চ ২০২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) রোভার স্কাউটের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আগামী এক বছরের জন্য ইতিহাস বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী ও সিনিয়র রোভারমেট ফরিদ আহমেদ সভাপতি এবং একই ব্যাচের বাংলা বিভাগের শিক্ষার্থী মো. মহিবুর রহমান মুহিবকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

কমিটিতে অন্য সদস্যরা হলেন, গার্লস-ইন-কাউন্সিল (সিনিয়র রোভারমেট) ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী মাশতুরা তাবাসসুম তাইফা, দপ্তর সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের সারাফাত ইসলাম সোহান, কোষাধ্যক্ষ দর্শন বিভাগের আব্দুল্লাহ আল মামুন সাকী, ট্রেনিং সম্পাদক ইতিহাস বিভাগের রুবেল হোসেন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ইতিহাস বিভাগের ফাহমিদা মাহবুব, স্বাস্থ্য ও সমাজেসেবো সম্পাদক ইতিহাস বিভাগের মো. সুজন মিয়া।

প্রচার ও প্রকাশনা সম্পাদক সরকার ও রাজনীতি বিভাগের মো. আকিমুল ইসলাম, পাঠাগার সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের মমতাজ বেগম মমো, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক বাংলা বিভাগের তমালিকা মণ্ডল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের মাসুক মাওলা অংকুর, ক্রীড়া সম্পাদক ইতিহাস ক্রীড়া সম্পাদক ইংরেজি বিভাগের মো. হাবিবুল্লাহ হবে। এবং বহিঃযোগাযোগ সম্পাদক দর্শন বিভাগের মো. ইলিয়াস হোসেনের নাম ঘোষণা করা হয়।

এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য রয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষার্থী জহিরুল ইসলাম ও ইতিহাস বিভাগের জান্নাতী জিনাত।

মাহবুব সরদার/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।