ছাত্রী নির্যাতন

চলছে তদন্ত, ক্যাম্পাসে এলেন ছাত্রলীগ নেত্রী সানজিদা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৩
ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রী নির্যাতনের ঘটনা তদন্ত চলছে। তাই তদন্তের প্রয়োজনে সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে ক্যাম্পাসে এসেছেন অভিযুক্তরা। তদন্ত কমিটির সঙ্গে কথা বলছেন ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরা ও তার সহযোগী তাবাসসুম। তবে ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয়ে আসেননি।

আরও পড়ুন: ছাত্রী নির্যাতন: কী ঘটেছিল সেই রাতে? 

খোঁজ নিয়ে জানা যায়, সকালে হলে আসার পর অভিযুক্ত দুই ছাত্রীর সঙ্গে কথা বলছেন তদন্ত কমিটির সদস্যরা। বিশ্ববিদ্যালয় প্রশাসনের দুটি তদন্ত কমিটিই তাদের বক্তব্য শুনবে। তবে ভুক্তভোগী ছাত্রী আসার কথা থাকলেও শেষ পর্যন্ত আসেননি। আগের দিন তিনি ক্যাম্পাসে আসায় সোমবার আসার প্রয়োজন হয়নি।

এদিকে দুই নেত্রী ক্যাম্পাসে আসার খবরে তাদের নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ছাত্রী নির্যাতনের তথ্য চেয়ে বিজ্ঞপ্তি 

জাগো নিউজকে তিনি বলেন, শনিবার ভুক্তভোগী ছাত্রীকে ক্যাম্পাসে ডাকা হয়েছিল। আজ সকাল ১০টায় অভিযুক্তদের ডাকা হয়েছে। প্রথমে বিশ্ববিদ্যালয় প্রশাসনের গঠিত তদন্ত কমিটি ও পরে হলের তদন্ত কমিটি তাদের সঙ্গে বসবেন।

আরও পড়ুন: ছাত্রী নির্যাতনের ঘটনা তদন্তে বিচার বিভাগীয় কমিটি 

এর আগে হাইকোর্টে রিট হলে তদন্ত কমিটির গঠন এবং তদন্তের স্বার্থে দুই ছাত্রলীগ নেত্রীকে হলের বাইরে থাকার নির্দেশ দেওয়া হয়। আদালতের নির্দেশে বৃহস্পতিবার সন্ধ্যায় ক্যাম্পাস ছাড়েন তারা।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।