ছাত্রদল নেতা শাহীনের মুক্তির দাবিতে জবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২৩

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাবেক আহ্বায়ক গোলাম মাওলা শাহীনের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে নাইটিঙ্গেল মোড় ঘুরে পল্টন থানা হয়ে পল্টন পার্টি অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় বিক্ষোভ মিছিলটি।

সংক্ষিপ্ত সমাবেশ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, গোলাম মাওলা শাহীনকে সম্পূর্ণ অন্যায়ভাবে দীর্ঘ আট মাসের ওপরে এই সরকার কারাবন্দি করে রেখেছে। সব মামলায় জামিন এবং হাইকোর্ট থেকে নতুন মামলা ও রিমান্ড না দেওয়ার নির্দেশনা থাকা সত্ত্বেও নতুন নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নিচ্ছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল এই অন্যায় অবিচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

তিনি বলেন, কতজনকে আটক করবে? জেলে তো আর জায়গা হচ্ছে না। আপনারা তো (সরকার) আজ গোটা দেশকেই কারাগার বানিয়ে ফেলেছেন। জাতি এই বন্দিদশা থেকে মুক্তি চায়। জনগণকে মুক্ত করতেই বিএনপির আন্দোলন। তারেক রহমানের নেতৃত্বে জনতার ঐক্যবদ্ধ চলমান আন্দোলনেই এই সরকারের পতন ঘটবে।

এ সময় মিছিলে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক, সদস্যসহ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক নেতাকর্মীরা।

এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।