ঢাবি ব্যান্ড সোসাইটির সভাপতি কবীর, সাধারণ সম্পাদক রুদ্র

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ০৭ ডিসেম্বর ২০২৩

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ব্যান্ড সোসাইটির ২০২৩-২৪ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মো. ইনজামাম উল ইবনে কবীর ও সাধারণ সম্পাদক হিসেবে রুদ্র প্রসাদ রায় নির্বাচিত হয়েছেন। আগামী এক বছরের জন্য তারা এ দায়িত্ব পালন করবেন।

বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে ঢাবি সাংবাদিক সমিতির কার্যালয়ে সংগঠনটির সদ্য সাবেক সভাপতি শিবলী হাসান জয় ও সাধারণ সম্পাদক এএসএম কামরুল ইসলামের অনুমোদনে সংগঠনটির মডারেটর অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুর রহমান এ ঘোষণা দেন।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে মো. ইফতেখারুল দিনার ও চেমন ফারিয়া ইসলাম মেঘলা, যুগ্ম সাধারণ সম্পাদক সারিকা মাসতুরা, সাংগঠনিক সম্পাদক রিদোয়ান সালেহ্ চৌধুরী, দপ্তর সম্পাদক রিফাত হোসেন দিগন্ত, অর্থ সম্পাদক শিরিয়া শবনম রাহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাহিমা নাসরিন, অনুষ্ঠান সম্পাদক হিসেবে মোহাম্মদ সিয়াম মাহবুব, শৃঙ্খলা সম্পাদক মুর্তূজা হাসান খান (ফাহিম), মানবসম্পদ সম্পাদক নুসরাত জাহান (নূর), আপ্যায়ন সম্পাদক সালমান শাহরিয়ার এবং প্রশিক্ষন সম্পাদক হিসেবে জায়েদ হাসান খান দায়িত্ব পালন করবেন।

এছাড়াও সদস্য হিসেবে থাকবেন অনিদ হাসান, সামি আজমাইন খান ও সোহানুর রহমান। সংগঠনের সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

সভাপতি হিসেবে নির্বাচিত কবীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী। সাধারণ সম্পাদক রুদ্র প্রসাদ বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষ এবং জগন্নাথ হলের আবাসিক শিক্ষার্থী।

কমিটি ঘোষণা শেষে অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ার আগেই নতুন কমিটি ঘোষণা করা হলো যা ব্যান্ড সোসাইটির ইতিহাসে এবারই প্রথম। এর মাধ্যমে যারা চলমান শিক্ষার্থী রয়েছেন তারাই নেতৃত্বে আসবে এবং এতে করে সংগঠনের কার্যক্রম আরো জোরালো হবে। এসময় তিনি নতুন কমিটির নেতৃবৃন্দ ও ব্যান্ড সোসাইটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আল সাদী ভূঁইয়া/এসআইটি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।