সব সমস্যা সমাধান করবেন শেখ হাসিনা : কেরামত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৭:০৩ পিএম, ২১ জানুয়ারি ২০১৮

শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, বঙ্গবন্ধুর সৃষ্টি মাদরাসা বোর্ডের প্রতি আওয়ামী লীগের দুর্বলতা আছে। সে কারণেই মাদরাসা শিক্ষার ওপর গুরুত্ব দিয়েছে সরকার।

তিনি বলে, দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর বেশিরভাগ ভবন আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। পাশাপাশি সারা দেশে যত স্কুল ও মাদরাসার ভবন প্রয়োজন আছে সেগুলোও আওয়ামী লীগ সরকার করবে।

রোববার দুপুরে রাজবাড়ীর শ্রীপুরের লজ্জাতুন নেছা কামিল মাদরাসা প্রাঙ্গণে বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছিন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কাজ করবেন বাংলাদেশের কোনো নেত্রী সেটি করতে পারবেন না। সে জন্য শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। আপনাদের সব সমস্যা সমাধান করবেন শেখ হাসিনা।

শিক্ষা প্রতিমন্ত্রী শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, এদেশে জঙ্গিবাদ ও মৌলবাদ যাতে সৃষ্টি না হয় সেদিকে আপনাদের খেয়াল রাখতে হবে। ইসলাম শান্তির ধর্ম। ধর্মের অপব্যাখ্যা দিয়ে জাতিকে বিভ্রান্ত করা, মানুষকে হত্যা কিংবা অশান্তি সৃষ্টির কথা ইসলামে বলা হয়নি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছিন রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ মাওলানা মো. শামছুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর একেএম ছায়েফ উল্লাহ, বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছিন মহাসচিব মাওলানা শাব্বির আহমদ মোততাজী, রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী, জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসটি) মো. সাদেকুর রহমান ও জেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ সিদ্দিকুর রহমান প্রমুখ।

রুবেলুর রহমান/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :