রাজবাড়ীতে নৌকার মাঝি হতে চান ২৩ জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৯:৪৬ এএম, ১৪ নভেম্বর ২০১৮

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা ও বিএনপির নির্বাচনে অংশ নেয়ার ঘোষণায় সরগরম হয়ে উঠেছে পদ্মা বিধৌত রাজবাড়ীর নির্বাচনী এলাকা।

এ নির্বাচনে রাজবাড়ী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন ৮ জন। আর রাজবাড়ী-২ আসনে আবেদনপত্র সংগ্রহ করেছেন ১৫ জন প্রার্থী।

রাজবাড়ী-১ আসনে আবেদনপত্র সংগ্রহকারীরা হলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বর্তমান সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, আওয়ামী লীগের জাতীয় নির্বাহী পরিষদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ প্রশাসক আকবর আলী মর্জি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস, ফ্রান্স প্রবাসী আওয়ামী লীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম এবং জেলা আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আমজাদ হোসেন।

এদিকে রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহকারীরা হলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের বর্তমান সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাড. ফরহাদ আহমেদ, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা কমিটির নির্বাহী সদস্য সাংবাদিক নুরে আলম সিদ্দিকী হক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য মো. মেহেদী হাসান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোর্শেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম, বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, রতনদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আলিউজ্জামান টিটো চৌধুরী, ঢাকা উত্তর যুব মহিলা লীগের নেত্রী তাহেরা জামান লুৎফা এবং নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মাছপাড়া ইউপির খোন্দকার শামসুল আলম।

রুবেলুর রহমান/এফএ/আরআইপি

আপনার মতামত লিখুন :